জাবিতে যুব রেড ক্রিসেন্ট’র ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা উপস্থাপন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) যুব রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা ও প্রস্তাবনা উপস্থাপন করা হয়েছে।

সোমবার (২০ জুন) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্ট্রার ভবনের কাউন্সিল কক্ষে এ ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা ও প্রস্তাবনা উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সভাপতি সিন্ডিকেট অধ্যাপক মো. নূরুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. রাশেদা আখতার, ডেপুটি রেজিস্ট্রার (উচ্চশিক্ষা ও বৃত্তি) ড. আবুল কালাম আজাদ।

বিশ্ববিদ্যালয়ের যুব রেড ক্রিসেন্ট ইনচার্জ মহিবুর রৌফ (শৈবাল) ও স্বেচ্ছাসেবকদের উপস্থিতিতে এ ত্রিবার্ষিক কর্মপরিকল্পনা ও প্রস্তাবনা উপস্থাপন করেন।

আরো পড়ুন :
দিনাজপুর পৌর মেয়রের বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত
সর্বজনীন পেনশন ব্যবস্থাপনা আইন মন্ত্রিসভায় অনুমোদন

এ কার্যক্রম পরিচালনার কর্মপরিকল্পানা প্রস্তাবনায় তুলে ধরা হয়েছে ‘যুব রেড ক্রিসেন্ট-জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জন্য ফি নির্ধারণ তহবিল সংগ্রহ ও ব্যায় সংক্রন্ত নীতিমালা, প্রশিক্ষণ কর্ম-পরিকল্পনা প্রণয়ণ ও বাস্তবায়ন, দলগত পরিচালনা কমিটি চূড়ান্তকরণ, ‘শেখ রাসেল আন্তর্জাতিক প্রশিক্ষণ ও সম্মেলন কেন্দ্র’ নামাকরণে আধুনিক মানসম্পন্ন স্বতন্ত্র ভবন নির্মান, বর্তমান অফিস কক্ষ সম্প্রসারণ ও সাময়িক প্রশিক্ষন রুম তৈরী, দূর্যোগ মোকাবেলার প্রস্তুতির সরঞ্জাম সংগ্রহ, স্বতন্ত্র ফায়ার স্টেশন প্রতিষ্ঠার উদ্যেগ গ্রহণ, আর্ন্তজাতিক ক্লাইমেট ভলেন্টিয়ার্স কনফারেন্স প্রসঙ্গ সমূহ।প্রস্তাবিত বাজেট ৬ কোটি ৩২ লক্ষ টাকা। যার পুরোটাই অনুদানের মাধ্যমে সংগ্রহ করা হবে।

জুন ২০,২০২২ at ২০:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাউ/রারি