শিবগঞ্জে রহস্যজনক অবস্থায় তৃতীয় লিঙ্গের মৃত্যু, পুলিশ কর্তৃক লাশ উদ্ধার!

বগুড়ার শিবগঞ্জের মহাস্থানগড় এলাকার সাকাওয়াত ম্যানশন মার্কেটের পিছনে টিনেরঘর থেকে মুকুল (২৮) নামের তৃতীয় লিঙ্গের এক বাবুর্চির রহস্যজনক অবস্থায় লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

শনিবার সন্ধ্যার দিকে জানাজানি হলে পুলিশ রাত ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেকে) পাঠায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবুর্চি মুকুল জয়পুরহাট জেলার কালাই উপজেলার পুনট ইউনিয়নের ধাপ শিকটা গ্রামে মৃত. আব্দুস ছাত্তার এর সন্তান। সে গত ৫ বছর যাবত মহাস্থান এলাকার বিভিন্ন অনুষ্ঠানে বাবুর্চির কাজ করতো। স্থানীয় সূত্রে আরও জানা যায়, লাশের গলায় আঘাতের চিহ্ন আছে। সে তৃতীয় লিঙ্গ (হিজরা) সম্প্রদায়ের ব্যক্তি ছিলো।

আরো পড়ুন :
ঘোড়াঘাটে আরসি বালিকা বিদ্যায়ের নবনির্মিত দুটি ভবনের উদ্বোধন
শিবগঞ্জে শ্রমিক দলের সভা অনুষ্ঠিত

এর আগে মুকুলের সহকর্মী ইউনুস বাবুর্চি তাকে ঘরের বাহির থেকে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের সহযোগীতায় পুলিশকে খরব দেওয়া হয়।

শিবগঞ্জ সার্কেলের সিনিয়ির সহকারী পুলিশ সুপার তানভরি হাসান বলেন, বাবুর্চি মুকুল দীর্ঘদিন থেকে মহাস্থান এলাকায় বাসা ভাড়া নিয়ে বাবুর্চির কাজ করতো। ঠিক কিভাবে এবং কি কারণে তার মৃত্যু হয়েছে তা প্রাথমিকভাবে বলা সম্ভব হচ্ছেনা। তবে তার মৃত্যু অস্বাভাবিক বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

জুন ১৮,২০২২ at ২২:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/রারি