ইবিতে হিউম্যান রিসোর্স ক্লাবের যাত্রা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ”হিউম্যান রিসোর্স ক্লাব” পেশাদার সব দক্ষতা অর্জনকে লক্ষ্য রেখে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে।

শনিবার (১৮ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগে ক্লাবটির উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে নবীন সদস্যদের বরণ করা হয়। পরবর্তিতে অনুষ্ঠিত হয় ব্যবসায় শিক্ষা বিষয়ক কুইজ “বিজ ইনফরমিয়া ২২”। কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ব্যবসায় প্রশাসন অনুষদের প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থী।

এর আগে, ক্লাবের সাধারণ সম্পাদক শাহিন রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবটির উপদেষ্টা, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. অরবিন্দ সাহা, অধ্যাপক ড. কাজী আক্তার হোসেন এবং ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. ধনঞ্জয় কুমার।

এছাড়াও ক্লাবটির নির্বাহী পরিচালক হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি শিমুল রায়, সহকারী অধ্যাপক মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

এসময়, অধ্যাপক ড. কাজী আক্তার হোসেন, ক্লাবটির ভবিষ্যৎ বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এবং বলেন ক্লাবটির সর্বাঙ্গীণ সফলতা ও সমৃদ্ধি কামনা করছি।

প্রসঙ্গত, প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী বিজয়ীরা যথাক্রমে তিন হাজার, দুই হাজার ও এক হাজার করে টাকা নগদ পুরষ্কার হিসেবে পাবেন।

জুন ১৮,২০২২ at ১৯:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাহো/রারি