লালপুরে প্রধানমন্ত্রীর অ্যামবাস্যাডার-এ্যাট-লার্র্জ জিয়াউদ্দিনের অনুদান প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান

নাটোরের লালপুরে প্রধানমন্ত্রীর অ্যামবাস্যাডার-এ্যাট-লার্জ মোহাম্মদ জিয়াউদ্দিন (মন্ত্রীর পদমর্যদা) এর স্বেচ্ছাধীন তহবিল হতে আনুদানের চেক বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

বৃৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের আয়োজনে কলেজ মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লালপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর অ্যামবাস্যাডার-এ্যাট-লার্র্জ মোহাম্মদ জিয়াউদ্দিন তার সেচ্ছাধীন তহবিল থেকে ২১জন অসহায় ব্যক্তিকে ৫ হাজার টাকা করে ও ৬টি প্রতিষ্ঠানে মোট ৩ লক্ষ ১০ হাজার টাকার চেক প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যামবাস্যাডার-এ্যাট- লার্র্জ এর একান্ত সচিব বীর মুক্তিযোদ্ধা খুরশীদ এ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরিফ আল রাজিব, লালপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী, লেঃ কর্ণেল রমজান আলী সরকার (অবঃ), ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষ রাকিব হোসেনপ্রমুখ।

জুন ১৬,২০২২ at ১৭:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আর/রারি