চলচ্চিত্র শিল্পীদের সংযত হতে বললেন ইলিয়াস কাঞ্চন

মৌসুমী, ওমর সানী ও জায়েদ খানের মধ্যে চলমান দ্বন্দ্ব নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। একইসঙ্গে চলচ্চিত্রকর্মী ও শিল্পীদের সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। খবর বাংলানিউজের।

গত মঙ্গলবার রাতে রাজধানীর একটি হোটেলে ‘তালাশ’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়ে একথা বলেন তিনি। অনুষ্ঠান শেষে মৌসুমীকে নিয়ে ওমর সানী ও জায়েদ খানের চলমান দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন করা হলে ইলিয়াস কাঞ্চন এই নিয়ে কোনো মন্তব্য করেননি। তিনি বলেন, এই বিষয় আমি কিছু বলতে চাইছি না।

শুধু একটা কথাই বলব, সমস্ত চলচ্চিত্র কর্মী ও শিল্পীদের কাছে আমার অনুরোধ, চলা-ফেরা, কথাবার্তা ও আচার-আচরণে আপনারা সংযত হবেন। এর আগে গত রোববার ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

তার দাবি, গত চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করছেন। এই নিয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। এ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, অভিযোগ জমা পড়েছে। শিল্পী সমিতির পরবর্তী সভায় এই নিয়ে আমরা আলোচনা করব। এরপর কোনো সিদ্ধান্ত এলে সেটা জানানো হবে।

জুন ১৬,২০২২ at ১৬:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/রারি