ঝিনাইদহের ২টি ইউপিতেই নৌকার পরাজয়

ঝিনাইদহ সদর উপজেলার ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয় হয়েছে। ৮নং পাগলা কানাই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবু সাইদ বিশ্বাস মোটর সাইকেল প্রতিক নিয়ে ৭০১৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আতাউর রহমান আতা নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ৩৯০৬ ভোট।

এদিকে ১৬নং সুরাট ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফ হোসেন আনারস প্রতিক নিয়ে ৪০৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকের কবির হোসেন কেবি পেয়েছেন ৩৯০৪ ভোট।

সীমানা জটিলতার কারণে কোর্টে মামলা থাকায় এই দুটি ইউনিয়নে ভোট গ্রহন স্থগিত ছিল প্রায় একযুগ। বুধবার (১৫জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ইভিএমএর মাধ্যমে এই দুটি ইউনিয়নের ১৯টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

ভোট কেন্দ্র পরিদর্শণ কালে জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, ঝিনাইদহের দুটি ইউনিয়নে ভোট উৎসব চলছে ভোটাররা অবাধ ও শান্তিপূর্ন ভাবে ভোটাধিকার প্রয়োগ করছেন। কোথাও কোন অপ্রীতিকর সংবাদ আমরা পায়নি। এছাড়া ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম পিপিএম বলেন, কোথাও কোন ধরণের অভিযোগ ছাড়াই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন। ভোট অবাধ ও শান্তি পূর্ণ পরিবেশে হয়েছে।

জুন ১৫,২০২২ at ২১:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসু/রারি