বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরিক্ষা ২০২২ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (১৫ জুন) সকাল সাড়ে দশটার সময় বিদ্যালয় মিলনায়তনে সহকারী শিক্ষক নুরুল আমিনের পরিচালনায় পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাকে সবচেয়ে গুরুত্ব দিয়েছেন।

আরো পড়ুন :
সকালবেলা ঘুম থেকে উঠে গরম পানি পান করুন, নানা সমস্যার ওষুধ
সিলেটের গোলাপগঞ্জে ভোট কেন্দ্র জনশুন্য

শিক্ষার জন্য তিনি সকল বিদ্যালয়ে অত্যাধুনিক ভবন নির্মাণসহ সব কিছু ফ্রী করে দিয়েছেন। তাছাড়া গরীব মেধাবী শিক্ষার্থীরা পাচ্ছে বৃত্তি। তাছাড়া নারী শিক্ষাকে আরো অগ্রাধিকার দিয়েছেন। তিনি আরো বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর এর আন্তরিক প্রচেষ্টায় বালিকা উচ্চবিদ্যালয়সহ বাইশারীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এখন আধুনিকতার ছোয়া লেগেছে।

প্রধান শিক্ষক হাচান আলীর সভাপতিত্বে অনুষ্ঠান উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাইক্ষংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আবদুল হামিদ, সহকারী প্রধান শিক্ষক আবু নছর, মহিলা মেম্বার নুর জাহান, সাবেক মহিলা মেম্বার সাবেকুন্নাহার, সদস্য নুরুল কবির , সমাজ সেবক মাওলানা আবদুর রহিম প্রমুখ। এছাড়াও শিক্ষক শিক্ষিকা অভিভাবকসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দেশ জাতির কল্যান বিশেষ মোনাজাতের মাধ্যমে পরীক্ষার্থীদের জন্য দোয়া কামনা করা হয়।

জুন ১৫,২০২২ at ১৭:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকা/রারি