কল রেকর্ড ফাঁস: নতুন অতিথি নিয়ে যা বললেন ওমর সানী

চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে একজনের কল রেকর্ড ফাঁস হয়েছে। মৌসুমী-ওমর সানী ও জায়েদ ইস্যুতে সোমবার কল রেকর্ডটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

‘আমাদের ফুটফুটে দুটি সন্তান আছে। আরও একটি সন্তান আসছে। আমাদের সুখের সংসার। আমি আল্লাহকে হাজির-নাজির সাক্ষি রেখে কথাগুলো বলছি।’ ধারণা করা হচ্ছে, একজন সাংবাদিকের সঙ্গে কথপোথন, যেখানে ওমর সানীকে এসব কথা বলতে শোনা যায়।

ওই কল রেকর্ডের সূত্র ধরে বলা হচ্ছে, ওমর সানী-মৌসুমীর সংসারে আসছে নতুন অতিথি। ওমর সানী বলছেন, বিষয়টি পুরোই গুজব, তথ্যটি ভুয়া। কথাটি ওইভাবে বলেননি বলে জানান তিনি। তিনি বলেন, ‘মাঝের কথা ফেলে দিয়ে এডিট করে কথাটা ওভাবে ছড়ানো হচ্ছে।’

আরও পড়ুন:
রাত পোহালেই কুমিল্লা সিটিতে নির্বাচন
চুয়েটে ছাত্রলীগের সংঘর্ষে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

ওমর সানীর ভাষ্য, যারা এটা করছেন তারা কেন করছেন তারাই ভালো বলতে পারবেন। অনেক গণমাধ্যমকর্মীদের সঙ্গে কাল কথা হয়েছে। কে বা কারা এটা এভাবে এডিট করে ছড়িয়েছে সেটা জানিনা। তবে কাজটি ঠিক করেননি।

এদিকে জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানীর আনা অভিযোগ অস্বীকার করেছেন চিত্রনায়কা মৌসুমী। তবে জায়েদ খানের বিরুদ্ধে শিল্পী সমিতিতে যে অভিযোগ ওমর সানী করেছেন তাতে অটল থাকার কথা জানিয়েছেন তিনি। ওমর সানী বলেন, ‘আমি একটি অ্যাপ্লাই করেছিলাম শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে। আমি কিন্তু সেটিতে এখনও অটল।’

জুন ১৪,২০২২ at ১৮:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/জআ