ভাঙ্গুড়ায় আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এই স্লোগানকে সামনে রেখে পাবনার ভাঙ্গুড়ায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) বীর মুক্তিযোদ্ধা এম. হোসেন আলী অডিটোরিয়াম কাম-কমিউনিটি সেন্টারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভাঙ্গুড়া উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান’র সভাপতিত্বে উপজেলা সমাবেশে প্রধান অতিথি ছিলেন, পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও সভাপতি ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন। উক্ত উপজেলা সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আনসার ও ভিডিপি পাবনার জেলা কমান্ড্যান্ট মজিবুল হক, আনসার ও ভিডিপি পাবনার সহকারী জেলা কমান্ড্যান্ট শাহ্-আলম, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক চাটমোহর শাখার ব্যবস্থাপক আবু সামা।

আরো পড়ুন :
স্ত্রীর ডিভোর্স মেনে নিতে না পারায় স্বামীর আত্মহত্যা
তেল গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জের তাড়াইলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেন (বি.এ)’র সঞ্চালনায় ও উপজেলা প্রশিক্ষক সামিউল ইসলামের রিপোর্টের মাধ্যমে সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মমতাজ মহল। সমাবেশ আরোও উপস্থিত ছিলেন উপজেলা প্রশিক্ষিকা খাইরুন্নাহার খুশি। এসময় উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সর্বমোট ২’শ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন। সমাবেশে সাফল্য অর্জনকারীদের মাঝে বাইসাইকেলসহ পুরস্কার বিতরণ করা হয়।

জুন ১৪,২০২২ at ১৬:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি