জয়পুরহাটের পাঁচবিবি পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে নারী প্রার্থীর সংবাদ সম্মেলন

জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভায় আগামী ২৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য ইতিমধ্যে তফসিল ঘোষণা হয়েছে। উক্ত নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় সংবাদ সম্মেলন করেছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাছুদা বেগম ঝর্ণা।

মঙ্গলবার (১৪ জুন) সকালে পাঁচবিবি পৌর শহরের দানেজপুর মহল্লা তার নিজ বাসভবনে তিনি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশার কথা জানিয়েছেন।

সেই সাথে তিনি তার লিখিত বক্তব্যের মধ্যে বলেন, আমার বাবা মরহুম বীর মুক্তিযোদ্ধা ডাঃ সাইদুর রহমান পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও তৎকালীন বগুড়-১ আসনের সংসদ সদস্য ছিলেন। আমার মরহুম বাবা সব সময়ই বঙ্গবন্ধুর ন্যায় বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। তিনি আওয়ামী লীগের রাজনীতির মধ্যেই জীবন কাটিয়েছেন। তাই বঙ্গবন্ধু ও মরহুম বাবার আর্দশে আমিও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে দীর্ঘদিন যাবৎ জড়িত থেকে সেবা করে যাচ্ছি।

আরো পড়ুন :
ভারতের সঙ্গে বহুমাত্রিক সম্পর্ক নিয়ে সতর্ক ঢাকা
কোটচাঁদপুরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

পরিশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আগামী পাঁচবিবি পৌর নির্বাচনে তার দলীয় নৌকা মার্কায় নির্বাচন করার সুযোগ চেয়েছেন। পাশাপাশি তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন এবং জানিয়েছেন তিনি মেয়র নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজ ও দূর্নীতিমুক্ত একটি আধুনিক পৌরসভা হিসেবে পাঁচবিবি কে গড়ে তুলবেন।

সংবাদ সম্মেলন শেষে দলীয় নেতা-কর্মীদের নিয়ে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও ভোটারদের সাথে সাক্ষাৎ করেন তিনি।

জুন ১৪,২০২২ at ১৪:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি