মিজানের সন্ত্রাসীর বহরে এবারের সংযোজন তার স্ত্রী ও ছোট ছেলে

চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী ১ নং রোহিতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ও বিএনপি’র আপাতত আহবায়ক মিজানের সন্ত্রাসী’র বহরে আজ নতুন করে সংযোজন হয়েছে তার স্ত্রী তাহমিনা বেগম ও মাদক নিরাময় কেন্দ্র হতে সদ্য ছাড়া পাওয়া ছোট ছেলে রিয়াজ মাহমুদ জীপন (২৫)।

গত ৭ জুন’২২ মিজানুর রহমান, নিজের বড় পুত্র রেজওয়ান আসিফার জ্যামিনকে নিয়ে তার নিজের বড়বোনের উপর হামলা করেছিলো, যে ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়, বিভিন্ন পত্র পত্রিকাতে আসে। সেই ঘটনার জের ধরে মিজানুর রহমান, তার শক্তি বৃদ্ধি করতে ছোট ছেলেকে আজ মাদক নিরাময় কেন্দ্র হতে বাড়িতে নিয়ে আসে, এবং বাড়িতে পৌছেই দুপুর ১২.২৫ মিনিটে মিজানুর রহমান তার স্ত্রী তাহমিনা বেগম ও রিয়াজ মাহমুদ জীপনসহ এলাকায় সন্ত্রাসী কার্যক্রম শুরু করে। স্ত্রী ও পুত্রকে সাথে নিয়ে মিজানুর তার ছোট বোনের ছেলে তানভীর আহমেদ ফয়সাল (২৭) এর উপর আক্রমণ করে। এবং জীবন নাশের হুমকি দেয়। কে বা কাহারা গত ৭ জুন তারিখের ভিডিও করে তা উদঘাটনের চেষ্টায় তারা এই আক্রমন চালায়।

উল্লেখ্য, তারা এভাবেই এলাকায় বিভিন্নসময় বিভিনজনের উপর এভাবে হামলা করে থাকে। মাঝে মাঝে তারা এলাকার বাইরে হতে, বিশেষ করে মনিরামপুর হতে প্রায়শই গুন্ডা ভাড়া করে আনে এসব আক্রমণ পরিচালনা করার জন্য।

স্থানীয় সুত্রে জানা যায়, পৈত্রিক সুত্রে পাওয়া জমি-জমা বিক্রি করে মিজানুরের পকেটে এখন বেশ কিছু ক্যাশ টাকা থাকায় সে রাজনৈতিকভাবে ও পারিবারিকভাবে ত্রাসের রাজত্ব কায়েম করার জন্য এমন সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখেছে। স্থানীয়রা আরো জানিয়েছে, সে নিজের পিতাকে অস্ত্রের মুখে জোরপূর্বক বেশী পরিমানে জমি-জমা লিখে নিয়ে অন্য ভাইবোন দের ঠকিয়েছে। মিজানুর এর পিতা মরহুম আবুল হোসেন তার জীবদ্দশায় বাকী জমি তার অন্য সন্তানদের মাঝে লিখে দিয়ে গেলে, মিজানুর এখন সেগুলো তাদের ভোগদখলে বাধা সৃষ্টি করে ও সন্ত্রাসী কার্যকলাপ অব্যহত রেখেছে। যেহেতু মিজানুর রহমান এই পরিবারের সবচেয়ে ভালো ও দামী জায়গাগুলো পিতার থেকে জোরপূর্বক রেজিষ্ট্রেশন করে নেয়, এবং অধিকাংশই সে বিক্রি করে দেয়, তার অন্য ভাইবোন তাদের পৈত্রিকসুত্রে পাওয়া জমি-জমা ও পরিবারের অস্তিত্ব টিকিয়ে রাখতে এখন সোচ্চার। যেন মিজানুর তাদের সম্পত্তি যেন বন্ধক দিতে বা বিক্রি করতে না পারে। আর একারনেই মিজানুর তার সন্ত্রাসী বাহিনী ও পুত্রদের নিয়ে ত্রাসের রাজত্ব কায়েমে উঠে পড়ে লেগেছে।

আরো পড়ুন:
বিশ্বনবীকে কটুক্তির প্রতিবাদে ক্ষেতলালে বিক্ষোভ মিছিল
বিএনপি-জামায়াত আবারও প্রধানমন্ত্রীকে নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে: সাবেক এমপি অ্যাড. মনির

উল্লেখ্য, মিজানুরের ছেলেদের সশস্ত্র হামলায় গত ৩০ সেপ্টেম্বর ২০২১ তারিখে আক্রমনের শিকার হন মিজানুর এর ছোটভাই মাসুদুর রহমান। এবং সেই জখমের পর মাসুদুর রহমান আর সুস্থ হননি। দীর্ঘদিন ভুগে পরে ১০ই মার্চ ২০২২ তারিখে মারা যায়। ঐ হামলায় নেতৃত্ব দিয়েছিল মিজানুর এর রাজনৈতিক সহচর মনিরামপুরের বিএনপি’র সভাপতি শহীদ ইকবাল ও ইকবালের ছোটভাই তুহিন।

ভুক্তভোগীদের উপর এখনও নিয়মিত হুমকি চলছে এবং ভুক্তভোগীরা জীবন নাশের হুমকি নিয়ে প্রশাসনের কাছে সহায়তা ও নিরাপত্তার প্রত্যাশা করে।

জুন ১৩,২০২২ at ২২:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/জআ