বিশ্বনবীকে কটুক্তির প্রতিবাদে ক্ষেতলালে বিক্ষোভ মিছিল

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা ইমাম মোয়াজ্জিম সমিতির আয়োজনে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা ইমাম মোয়াজ্জিন সমিতির ব্যানারে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সোমবার (১৩ জুন) দুপুর ১ টায় উপজেলা ইমাম মোয়াজ্জিন সমিতির আয়োজনে ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর বিষয়ে কটুক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন: ডাক্তারের গাফিলতিতে চিকিৎসা না পেয়ে মারা গেল পঞ্চম শ্রেণীর ছাত্রী!

গোলাম মহিউদ্দীনের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ইমাম মোয়াজ্জিন সমিতির সভাপতি ও কেন্দ্রীয় মসজিদের ইমাম রুহুল আমিন, ইটাখোলা বি এম কলেজের অধ্যক্ষ গোলাম কিবরিয়া, কেন্দ্রীয় মসজিদ কমিটির সহসভাপতি শওকত চেীধুরী, ইটাখোলা মসজিদের ইমাম হাফেজ মো. সাইফুল ইসলাম, রামপুরা মসজিদের ইমাম মাওলানা তহিদুল ইসলাম, চৌমুহনী হাফেজিয়া মাদ্রাসার পরিচালক হাফেজ আইয়ুব আলী, শিক্ষক হাফেজ মো. রব্বানী, হাসপাতাল মসজিদের ইমাম নূর আলম, বিভিন্ন মানবিক সেচ্ছাসেবি সংগঠনের পরিচালক ও শিক্ষক ফেরদৌসী রানা চেীধুরী, আল-শেফা ডায়াগনেস্টিক সেন্টারের পরিচালক জি এম কিবরিয়া, সেচ্ছাসেবি মমিনুল হক প্রমুখ।

জুন ১৩,২০২২ at ২০:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শই/জআ