নড়াইলে প্রধানমন্ত্রীর ‘১০ টি উদ্ভাবনী উদ্যোগ’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

নড়াইলে জেলা পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রীর ‘১০ টি উদ্ভাবনী উদ্যোগ’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন নড়াইল এর আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের সহযোগিতায় কর্মশালায় প্রধান অতিথি ছিলেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুল হাসানের সভাপতিত্বে কর্মশালায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. নাহিদ পারভেজ, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল হান্নান রুনু, কালিয়া উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, পৌর মেয়র আঞ্জুমান আরা, বীরমুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবির, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সরকারী কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ঈমাম, শিক্ষক, গণমাধ্যমকর্মী সুশীল সমাজের প্রতিনিধিসহ মোট ১শত জন অংশ্রহণ করেন।

আরো পড়ুন:
মহানবীকে কটুক্তি করার প্রতিবাদে দুমকিতে বিক্ষোভ ও মানববন্ধন
চৌগাছায় চয়ন নামে এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার

কর্মশালায় প্রধানমন্ত্রীর ‘১০ টি উদ্ভাবনী উদ্যোগ’ আমার বাড়ী আমার খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, পরিবেশ সুরক্ষা ও বিনিযোগ বৃদ্ধি শীর্ষক প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে সমস্যা ও চ্যালেঞ্জ মোকাবেলায় সুপারিশ তুলে ধরা হয় এবং এ বিষয়ের সুবিধা ও সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

জুন ১৩,২০২২ at ১৬:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শস/জআ