মহানবীকে কটুক্তি করার প্রতিবাদে দুমকিতে বিক্ষোভ ও মানববন্ধন

পটুয়াখালী দুমকিতে বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এবং আয়েশা রাঃ কে নিয়ে ভারতের বিজেপি নেতা নবীন কুমার ও নুপুর শর্মা কর্তৃক কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা জমইয়াতে হিযবুল্লার উদ্যোগে উপজেলার নতুন বাজার এলাকায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় কয়েক হাজার ধর্মপ্রান মুসলমান মিছিল নিয়ে সমাবেশে উপস্থিত হয়।

আরও পড়ুন:
চৌগাছায় চয়ন নামে এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার
না ফেরার দেশে চলে গেলেন চেয়ারম্যান আরশাদ

শুরুতেই কুরআন থেকে তিলাওয়াত করেন উপজেলা যুব হিজবুল্লার সভাপতি মাওলানা মো. নজরুল ইসলাম । এরপর উপজেলা জমইয়াতে হিজবুল্লার প্রচার সম্পাদক মাওলানা মো. হাবিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা জমইয়াতে হিজবুল্লার সভাপতি মাওলানা আব্দুল মজিদ, সহ সভাপতি মাওলানা আব্দুল বারী, পবিপ্রবি’র সহকারী রেজিস্ট্রার মো. জসিম উদ্দিন বাদল, উপজেলা ছাত্র হিজবুল্লার সহ সভাপতি ডা. নুরুজ্জামান তরিক প্রমূখ।

এসময় বক্তারা মহানবীকে কটুক্তিকারীদের বিরুদ্ধে জাতীয় সংসদে প্রতিবাদ ও নিন্দা জানানোর জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানান। এবং অনতিবিলম্বে তাদের গ্রেফতার ও শাস্তির ব্যবস্থা করার দাবী জানান।

জুন ১৩,২০২২ at ১৫:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জউ/জআ