না ফেরার দেশে চলে গেলেন চেয়ারম্যান আরশাদ

যশোর সদরের আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মীর আরশাদ আলী আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার দিবাগত রাত ২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নিজ বাড়িতে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

বড় ছেলে ফিরোজ হোসেন জানান, তার বাবা রাতে ঘুমিয়ে পরেছিলেন। এর মাঝে রাত ১টার পর অসুস্থ্য বোধ করেন। তাকে হাসপাতালে আনার আগে বাড়িতেই তার মৃত্যু হয়।

এদিকে তার মৃত্যুর খবরে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। খবরশুনে শোভাকাঙ্খিরা বাড়িতে ছুটে এসেছেন।

আরো পড়ুন:
নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া
পাঁচবিবি পৌরসভা নির্বাচনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশি শিল্পী

এদিকে, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সববেদনা জানিয়েছেন, যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যশোর জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসিমা সুলতানা মহুয়া, সিমু চৌধুরীসহ অনেকে সেখানে উপস্হিত হয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।এছাড়া বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল খান, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, আওয়ামীলীগ নেতা প্রভাষক লিয়াকত আলীসহ জেলা আওয়ামী ও তার অঙ্গ সংগঠন গুলো মরহুমের বাড়িতে যেয়ে পরিবারের প্রতি সমবেদনা জানান।

জুন ১৩,২০২২ at ১৫:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/জআ