যশোরে শেখ হাসিনার হত্যার হুমকির ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মহিলালীগের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

যশোরে শেখ হাসিনার প্রকাশ্যে হত্যার হুমকির ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়েছে। রবিবার (১২ জুন) প্রেসক্লাব যশোরের সামনে জেলা মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এ আয়োজন করেন। বিক্ষোভ সমাবেশ শেষে শহরের বিভিন্ন সড়কে প্রতিবাদ মিছিল বের হয়।

বিক্ষোভ সমাবেশে সংগঠনের জেলা সভাপতি লাইজুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জোৎস্না আরা মিলির সঞ্চলনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি দিলারা বেগম, সেলিনা বানু, হোসনে আরা হেনা, রোকেয়া বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক দিল আফরোজ ইতি, সাংগঠনিক সম্পাদক নাদিরা নাসরিন নিলা, আয়েশা সিদ্দিকা খুকু, রেহেনা পারভীন, নওশিন সুলতানা সুমি, প্রচার সম্পাদক রোমানা খানম, মানবসম্পদ সম্পাদক শিরিন বেগম, সমাজকল্যাণ সম্পাদক মাজেদা আলম বিথি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আসমা সিদ্দিকা মায়া, সদস্য মিনারা পরভীন, শ্যামলী খাতুন, নিলুফা ইয়াসমিন ও আলেয়া ফেরদৌস।

আরো পড়ুন:
হাতীবান্ধায় মহাসড়কের বেহাল দশা, দেখার কেউ নেই
এবিসিডি হাইস্কুলে স্ত্রীকে নিয়োগ দিতে নানা জালিয়াতি, প্রধান শিক্ষককে সাময়িক অব্যাহতি

বিক্ষোভ সমাবেশ থেকে নেতৃবৃন্দ বলেন, ‘শেখ হাসিনার অধীনে দেশ ও দেশের জনগণ নিরাপদে আছে। তাই শেখ হাসিনার নিয়ে যত ষড়যন্ত্রই হোক না কেন সাধারণ মানুষ রাজপথে রুখবে। সাধারণ জনগণ সবাই মনে-প্রাণে বিশ্বাস করে দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। এই উন্নয়নের ধারা বজায় রাখতে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই।’

জুন ১২,২০২২ at ২১:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/জআ