গাবতলীতে প্রতিপক্ষের হামলায় ফায়ার সার্ভিস কর্মীর আঙ্গুল দ্বি-খন্ডিত

বগুড়ার গাবতলীতে জমির উপর হেলেপড়া বাঁশ ও গাছের ডাল কাটার সময় প্রতিপক্ষের হামলায় এক ফায়র সার্ভিস কর্মীর হাতের আঙ্গুল দ্বি-খন্ডিতসহ গুরুতর আহত হয়ে গাবতলী সরকারি হাসপাতালে ভর্তি হয়েছে।

হাসপাতাল সুত্রে জানাগেছে, ১২ জুন সকাল ৯ টায় বগুড়ার গাবতলী জাতহলিদা পশ্চিম খাঁ পাড়া গ্রামে রফিকুল ইসলামের জমির উপর একই গ্রামের শার আলী খাঁর বাঁশ ও গাছের ডাল জমিতে হেলে পড়ে। জমিতে ছায়া হওয়ায় সেগুলো রফিকুল ইসলাম কাটতে গেলে শার আলীসহ ১০/১২ জন প্রতিপক্ষ একজোট হয়ে বাধা দেয়। এসময় উভয়ের মধ্য বাক বিতন্ডা হলে রফিকুল ইসলামের ছেলে ছুটিতে আসা ফায়ার সার্ভিস কর্মী বাকিউল হক ঘটনার স্থানে এগিয়ে যায়। এক পর্যায়ে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে রফিকুল ইসলাম ও বাকিউলের উপর হামলা চালায়। এতে বাকিউলের একটি আঙ্গুল দ্বি-খন্ডিতসহ মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়।

আরও পড়ুন:
হাতীবান্ধায় মহাসড়কের বেহাল দশা, দেখার কেউ নেই
এবিসিডি হাইস্কুলে স্ত্রীকে নিয়োগ দিতে নানা জালিয়াতি, প্রধান শিক্ষককে সাময়িক অব্যাহতি

সংঘর্ষ চলাকালে রফিকুল ইসলামের পকেটে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়া বলে সে অভিযোগ করেন। আহত বাকিউলকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য গাবতলী উপজেলা সরকারি স্বাস্থকেন্দ্রে ভর্তি করে দিয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানাগেছে।

বগুড়ার গাবতলী সুখানপুকুরে সুষ্ঠ নির্বাচনের দাবিতে ১২ জুন এলাকার ভোটারগন সুখানপুকুর বন্দর এলাকায় বিক্ষোভ ও মানববন্ধন করে।

জুন ১২,২০২২ at ::০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/জআ