প্রধানমন্ত্রীর কর্মী হিসেবে কাজ করে যেতে চাই : আব্দুল হক

থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি চলছে ঢাকা মহানগর উত্তরে। ফেস্টুন ব্যানারে ছেয়েগেছে শহরের অলি গলি। দলের প্রতি ভালোবাসা ও নিজেদের জনপ্রিয়তা প্রমাণ করার লক্ষ্যে সম্মেলনের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী নেতা কর্মীরা। ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের নেতৃত্বে সফল ইউনিট কমিটি গঠনের পর, ঢাকা মহানগর উত্তরের অন্তর্গত থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করার ঘোষণা দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। বর্ধিত সভায় ঘোষণা করা হলে এমন চিত্র দেখা যায় উত্তরের প্রতিটি থানা ও ওয়ার্ডে। তেমনি সম্মলনের প্রস্তুতি চলছে ক্যান্টনমেট থানা আওয়ামী লীগের নেতা কর্মীদের মাঝে।

দলের সম্মেলন অনুষ্ঠিত হবে তা নিয়ে ক্যান্টনমেন্ট থানা এলাকার নেতা কর্মীসহ সকল ধর্ম ও পেশা শ্রেণীর মানুষের সাথে সম্ভব্য সভাপতি পদ প্রার্থী নিয়ে আলোচনা কালে বলেন, সভাপতি হিসেবে আমরা গরীব দুঃখীর বিপদের সঙ্গী ও কর্মীবান্ধব আওয়ামী নেতা আলহাজ্ব মো. আব্দুল হককে দেখতে চাই। ক্যান্টনমেন্ট থানা এলাকার সাধারণ মানুষের বিপদ আপদের সাথী তিনি। ইতিমধ্যে বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে মাটিকাটা, দেওয়ান পাড়া, বাগানবাড়ি, মানিকদী, লম্বরীটেক, মাষ্টারটেক, বারনটেক, বাইগারটেক, আলাব্দীরটেক, কালীবাড়ির গৃহবন্দী নিম্নআয়ের সাধারন মানুয়ের মাঝে খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ সহায়তা করে জননন্দিত আওয়ামী নেতা হিসেবে সর্ব মহলে আস্থা অর্জনে সক্ষম হয়েছেন তিনি।

এছাড়াও যেকোন দূর্যোগে ধর্ম-বর্ণ নির্বিশেষে রাজনৈতিক ভেদাভেদ ভুলে সকল সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সর্ব সময়। এমন নেতাকেই সভাপতি হিসেবে পেতে চায় ক্যান্টনমেন্ট থানার আওয়ামী লীগের কর্মীসহ এলাকা বাসি।

সম্মেলনের প্রস্তুতি নিয়ে ক্যান্টমেন্ট থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব মো. আব্দুল হকের সাথে একান্ত সাক্ষাৎ দেশ দর্পণকে জানিয়েছেন, আগামী ১৩/০৬/২০২২ ইং তারিখে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃত্বে সম্মেলন অনুষ্ঠিত হবে ক্যান্টনমেট থানা ও অন্তর্ভুক্ত ওয়ার্ডে।

আওয়ামী লীগের তৃণমূল কান্ডারী কেমন হবে এ বিষয়ে তিনি আরও বলেন আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় পতাকাকে রক্ষা করার মতো যোগ্য নেতার হাতেই দায়িত্ব অর্পণ করবে।

আরো পড়ুন:
যশোরে লাভলু হত্যাকান্ড, ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন
কালীগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

রাজনৈতিক অঙ্গনে তিনি তার অবদান নিয়ে আলোচনায় আরও বলেন, এলাকার পঞ্চায়েত মাতব্বরের দায়িত্ব পালন কারী বাবা মৃত আব্দুল সিদ্দিক মাতব্বর তথা আওয়ামী পরিবাবারের সন্তান হিসেবে ১৯৭৪ইং সালে রাজনীতিতে পদার্পণ করি ছাত্রলীগের মাধ্যমে। পর্যায়ক্রমে এখন ক্যান্টনমেন থানা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছি সফলতার সাথে। বঙ্গবন্ধুর নীতি, আদর্শে মানবতার মা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে সামাজিক দায়বদ্ধতা থেকে সামাজিক সংগঠন ও এলাকার সাধারন মানুষের কল্যানের জন্য রাজনৈতিক অঙ্গনে বিচরণ আমার। দেশের গণতন্ত্র রক্ষার লড়াই আন্দোলন সংগ্রামে দলের জন্য রাজপথসহ সকল দলীয় কার্যক্রমে অগ্রনী ভূমিকা পালন করছি সবসময়।

এছাড়াও ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের উপদেষ্টা, বড় ভাই হাজী মো. সিরাজুল হক ও বড় ছেলে মাহমুদুল হক অভি ১৫ নং ওয়ার্ড যুবলীগের কর্মী হিসেবে দায়িত্ব পালন করছেন। দল আমাকে যদি যোগ্য মনে করেন, তবে আমাকে ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দিবেন বলে আমি আশাবাদী। এছাড়াও আমি পদের দায়িত্ব না পেলেও বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে মাঠে আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

জুন ১২,২০২২ at ১৬:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইম/জআ