তত্ত্বাবধয়ক সরকারের নামে নীল নকশা বাস্তবায়ন হতে দেয়া হবে না- মিন্টু

যশোর জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১১তম কারামুক্তি দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ জুন) ১ নং আইনজীবী মিলনায়তনে এ আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি শরীফ নূর মোহাম্মদ আলী রেজা, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, উপ-দপ্তর সম্পাদক অহিদুল ইসলাম তরফদার ও সদস্য বীর মুক্তিযোদ্ধা শরীফ খায়রুজ্জামান রয়েল।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি মীর আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক মোদাচ্ছের আলী, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, সদস্য কেরামত আলী মোল্লা, কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু হানিফা, আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মুকুল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সহ-সভাপতি শফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইনছার আলী, যুবলীগ নেতা সোহেল ইরফার, মাসুম রানা, জাহিদ হাসান, জেলা ছাত্রলীগের সহ- সভাপতি ইমরান হোসেন, রনি হাওলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমন হোসেন ও ছাত্রলীগ নেতা রাজণু প্রিন্স। আলোচনা সভায় মেহেদী হাসান মিন্টু বলেন, ‘শেখ হাসিনা জীবনের মায়া উপেক্ষা করে তত্তাবধয়ক সরকারের সময়ে আমেরিকা থেকে দেশে ফিরেন।

দেশে গণতন্ত্র আনার জন্য কোন অপশক্তির কাছে তিনি মাথানত করেননি। সব ধরণের ষড়যন্ত্র প্রতিরোধ করে তিনি সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দেন। তাই দেশে আর কখনো তত্তাবধয়ক সরকারের নামে নতুন করে কারো নীল নকশা বাস্তবায়ন হতে দেয়া হবে না।

জুন ১১,২০২২ at ২১:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রুআ/রারি