বেনাপোলে টাকা উদ্ধারসহ পাসপোর্ট যাত্রীর সোনার চেইন ছিনতাইকারী আটক

যশোরের বেনাপোল চেকপোষ্ট থেকে পৃথক অভিযানে এক সোনার চেইন ছিনতাইকারী আটক ও অপর একজনের কাছ থেকে ৫৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা।

সূত্রে জানা যায়, ভারত থেকে আসা স্বপ্না অধিকারী (পাসপোর্ট নং-ইউ ৫০৬৯১০৪) নামে এক পাসপোর্ট যাত্রীর গলার চেইন ছিনিয়ে নিয়ে দৌঁড়ে পালানোর সময় স্থানীয়রা রাহুল হোসেন (২৮) নামে এক ছিনতাই কারীকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। আটক ছিনতাইকারী রাহুল বেনাপোল পোর্ট থানার দিঘিরপাড় গ্রামের আব্দুল রহমানের ছেলে।

অপরদিকে, আজিজুর রহমান নামে এক পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ছিনিয়ে নেওয়া ৫৫ হাজার টাকা উদ্ধার করেছে জাতীয় গোয়েন্দা সংস্থার সদস্য ও বেনাপোল ইমিগ্রেশন পুলিশ। টাকা ছিনতাইকারী আটক না হলেও, টাকা উদ্ধার হয়েছে বেনাপোল চেকপোষ্টের সাগির এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী জাহাঙ্গীর আলমের নিকট থেকে।

আরো পড়ুন :
ই নথির মধ্য দিয়ে নতুন কিছু গ্রহণ করতে হবে- উপাচার্য ড. হাফিজা খাতুন
ফুটবল খেলতে গিয়ে হাঁটুতে আঘাত, দশম শ্রেনীর ছাত্রের মৃত্যু

ভারতীয় পাসপোর্ট যাত্রী স্বপ্না অধিকারী বলেন, বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা শেষে বাহিরে এসে গাড়ির জন্য অপেক্ষা করার সময় এক যুবক আকস্মিক ভাবে তার গলার সোনার চেইনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই যুবককে ধাওয়া করে ধরে পুলিশের হাতে সোপর্দ করে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি ইলয়াছ হোসেন বলেন, আজিজুর নামে একজন পাসপোর্ট যাত্রীর কাছ থেকে প্রতারণার করে ছিনিয়ে নেওয়া ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে কিন্তু ওই প্রতারককে আটক করা সম্ভব হয়নি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া বলেন, আটক ছিনতাইকারীকে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে।

জুন ১১,২০২২ at ১৫:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমস্ব/রারি