ঘোড়াঘাটে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ : নিহত ১, আহত ১৭

দিনাজপুরের ঘোড়াঘাট পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোজাহার (২৮) নিহত হয়েছে। আহত হয়েছে পিকআপে থাকা ১৭ জন যাত্রী। শক্রবার (১০ জুন) সন্ধা ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলিমোড়ে এই দূর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মোজাহার (২৮) বিরামপুর উপজেলার রানীনগর-তেংড়া গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়ক ও জনপদ (এলজিইডি) বিভাগে সহকারী প্রকৌশলী
হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, দিনাজপুর সদর উপজেলা থেকে ২০ জন যাত্রী পিকআপ যোগে গাইবান্ধায় যাচ্ছিল একটি অটো রাইস মিলে কাজ করার জন্য। অপরদিকে নিহত মোজাহার নিজ মোটরসাইকেল যোগে কর্মস্থল পলাশবাড়ী থেকে নিজ বাড়ি বিরামপুরে যাচ্ছিল।

যাত্রী বোঝাই পিকআপটি উপজেলার হিলিমোড়ে পৌঁছালে অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয় এবং পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নিচু জমিতে উল্টে যায়।

পরে ফায়ার সার্ভিস সদস্যরা এসে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, আমাদের স্টেশন থেকে ৩০০ মিটার দুরে মহাসড়কে বিকট শব্দে আওয়াজ হয়। পরে আমরা সেখানে গিয়ে দেখি পিকআপ- মোটরসাইকেল সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা প্রায় ১০-১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান, আহত ১৭ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। বাকি ১৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, আমরা সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় কেও বাদী হয়ে মামলা না করলে, আমরা নিজেরাই বাদী হয়ে মামলা করব।

জুন ১০,২০২২ at ২২:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি