ঠাকুরগাঁওয়ের ট্রাক চাপায় স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু, বিক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ট্রাক চাপায় মিলন ইসলাম (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্রের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় ঘন্টাখানেক সড়ক অবরোধ করে রাখেন । বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে পীরগঞ্জ পৌর শহরের মাষ্টার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মিলন পীরগঞ্জ পৌর শহরের জগথা মাস্টার পাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে।

এ দুর্ঘটনা খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে পীরগঞ্জ-রাণীশংকৈল প্রধান সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হিমসিম খায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, প্যানেল মেয়র আনোয়ার হোসেন ও পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম জানান, পরিস্থিতি স্বাভাবিক করতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধিরা কাজ করছেন।

স্থানীয়র জানান,পীরগঞ্জ পৌর শহরের রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির স্কুল ছাত্র মিলন বিদ্যালয়ের পরীক্ষা শেষ করে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে পৌরশহরের মাষ্টার মোড় এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে মিলন মারা যায়।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক, ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জুন ০৯,২০২২ at ১৮:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/রারি