জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

আগামী ১২ জুন থেকে ১৫ জুন-২০২২ জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন পালন উপলক্ষে নড়াইলে জেলা অবহিতকরন ও কর্ম পরিকল্পনা সভা এবং সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার নড়াইল সিভিল সার্জন অফিসের আয়োজনে সিভিল সার্জন অফিসের সভাকক্ষে এ জেলা অবহিতকরন ও কর্ম পরিকল্পনা সভা এবং সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা হয়। সকাল ১০ টায় জেলা অবহিতকরন ও কর্ম পরিকল্পনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

সিভিল সার্জন ডা. নাছিমা আকতারের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এ,কে,এম সেলিম মিয়া, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মি, এনজিও প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন ।

পরে একই স্থানে এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারের সভাপতিত্বে সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সুব্রত হালদার, মো. নাজমুল ইসলাম, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এ সময় উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, নড়াইল জেলার ৩টি উপজেলা ও ৩টি পৌরসভায় ৬ থেকে ১১ মাস বয়সী ১২,০৪০ শিশুকে ১টি করে নীল রঙের “এ” ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ৮৫,৯৭৮ শিশুকে লাল রঙের “এ” ক্যাপসুল খাওয়ানো হবে।

জুন ০৮,২০২২ at ১৫:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/রারি