যশোরে আন্তঃপ্রাথমিকে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন ফরিদ চৌধুরী

যশোর সদর উপজেলা শিক্ষা অফিস আয়োজিত আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। মঙ্গলবার (৭ জুন) বালিয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে তিনি উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার অনুপ দাসের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার ইসমাঈল হোসেন, সমবায় অফিসার রনজিত দাস,সহকারী উপজেলা শিক্ষা অফিসার ওয়ালিয়ার রহমান,ইন্সটিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা শিরিন সুলতানা সহ বিভিন্ন স্কুলে শিক্ষকবৃন্দ ও ছাত্রছাত্রীবৃন্দ।

এরপর ১৩ নং কচুয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মুনসেফপুরের আশ্রায়ন প্রকল্পের পাশে একটি কুচক্রী মহল মিথ্যা তথ্যা ও সাম্প্রদায়িক উশকানি দানের চেষ্টা করলে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন সদর উপজেলা চেয়ারম্যান জনাব মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার অনুপ দাস।

এরপর অতিরিক্ত পুলিশ সুপার জনাব বেলাল হোসেন, কোতায়লী থানার ভারপ্রাপ্ত অফিসার তাজুল ইসলাম, কচুয়া ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান ধাবক, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দীন মিঠু সহ এলাকার ব্যক্তিদের সমন্বয়ে এলাকায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।
তারপর উপজেলা পল্লী উন্নায়ন অফিস কতৃক আয়োজিত অপ্রধান শস্য উৎপাদনে আধুনিক প্রযুক্তি বিষয়ক সুফল ভোগীদের প্রশিক্ষণ এ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার অনুপ দাস।এ ছাড়াও উপস্থিত ছিলেন হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত কৃষি কর্মকর্তা ইয়াসমিন সুলতানা,বি আর ডি বি কর্মকর্তা অঞ্জনা রানী ঘোষ।

এছাড়া জেলা যুবলীগের আয়োজনে শেখ হাসিনার হত্যার হুমকির প্রতিবাদে দড়াটানা চত্ত্বরে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। সংগঠনের জেলা সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দীন মিঠু, সহ তথ্য ও গবেষণা সম্পাদক বিপ্লব রায়, জেলা যুবমহিলালীগের সাধারন সম্পাদক সালমা আক্তার ও যুগ্ম সাধারন সম্পাদক নাজনীন খান লিজা।

জুন ০৭,২০২২ at ২১:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রুআ/রারি