লালপুরে বাস-পিকআপের সংঘর্র্ষে চালক ও তাঁর সহকারী নিহত

নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের ক্লিক মোড়ে (নাটোর-পাবনা) মহাসড়কে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক ও তাঁর সহকারী নিহত হয়েছেন। মঙ্গলবার (০৭ জুন) ভোরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার বিল গারিন্দা গ্রামের রমজান আলীর ছেলে আপন মিয়া (২০) ও তাঁর সহকারী বাসাইল উপজেলার মঞ্জুর হোসেনের ছেলে মোয়াজ্জেম হোসেন (৩০)।

বনপাড়া হাইওয়ে থানা ও ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে উপজেলার কদিমচিলান ইউনিয়নের বনপাড়া-পাবনা মহাসড়কের ক্লিক মোড় অতিক্রম করার সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা বরিশালগামী গোল্ডেন লাইন বাস ও বিপরীত দিক থেকে আসা পাবনা থেকে টাঙ্গাইলগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপের চালক ও হেলপার হাতে-পায়ে আঘাতপ্রাপ্ত হন এবং রক্তাক্ত জখম অবস্থায় পিকআপের মধ্যে আটকে থাকেন।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পিকআপে আটকে থাকা দুজনকে উদ্ধার করে প্রথমে তাঁদের বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে হাসপাতালে যাওয়ার পথে তাঁরা দুজন মারা যান।

বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহত দুজনের পরিচয় উদ্ধার করে স্বজনদের খবর দিয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। বাসটির চালক ও সহকারী পালিয়ে গেছেন। তাঁদের আটক করার চেষ্টা চলছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

জুন ০৭,২০২২ at ১৭:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আর/রারি