ভোলায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় বিএনপি জামাতের নৈরাজ্য ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিতে ভোলায় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

শনিবার (৪ জুন) সকালে জেলা আ’লীগের কার্যালয়ের থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপ‚র্ণ সড়ক প্রদক্ষিন করে পূণরায় দলীয় কার্যালয়ে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন ভোলা জেলা আ’লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

আওয়ামীলীগ ও অঙ্গ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, ‘স্বাধীনতা বিরোধীদের নিয়ে সমগ্র বাংলাদেশে আবার ২০১৩-১৪-১৫ সালের মতো অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টাকারী এই বিএনপি-জামাতের অপশক্তিকে আমাদের প্রতিহত করতে হবে। এদেশের আপামর গণমানুষের দল আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আছে এবং থাকবে।

এই বাংলাদেশে যারা নৈরাজ্য সৃষ্টি করেছে, যারা বাংলাদেশকে ধ্বংস করার দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিলো সেই বিএনপি-জামাত আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। ওরা লাশ চায়, ওরা লাশের রাজনীতি করে, দেশকে অস্থিতিশীল করতে চায়, ওদের রুখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি দোস্ত মাহমুদ, এডভোকেট জুলফিকার আহমেদ,জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ সহ জেলা,উপজেলা আ’লীগ স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ কৃষকলীগ, তাতীলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

এছারা ভোলার বোরহানউদ্দিন, দৌলতখান, লালমোহন, তজুমদ্দিন, মনপুরা ও চরফ্যাশন উপজেলায় এবং শশীভূষণ, দক্ষিণ আইচা ও দুলার হাট থানা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জুন ০৪,২০২২ at ২১:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি