প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে দৌলতপুরে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহর নেতৃত্বে বিক্ষোভ মিছিল।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার’ হুমকি, কটূক্তি ও দেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দৌলতপুর উপজেলায়ও এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

শনিবার (৪ জুন) দুপুরে স্থানীয় সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহর নেতৃত্বে দৌলতপুর উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে দৌলতপুর থানা বাজার হয়ে পুনরায় উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালের পাদদেশে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ. কা. ম সরওয়ার জাহান বাদশাহ্।

সমাবেশে বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন, সরদার তৌহিদুল ইসলাম, ডিএম সাইফুল ইসলাম শেলী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহ নেওয়াজ টিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, যুবলীগ নেতা আব্দুল কাদের, আব্দুর রশিদ প্রমুখ।

বঙ্গবন্ধুর ম্যুরাল চত্ত্বরে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। শহর থেকে গ্রামে সবখানে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। গ্রামকে শহরের রূপ দেয়া হচ্ছে। শেখ হাসিনার সাহসি নেতৃত্বেই পদ্মা সেতুর নির্মাণ সম্পন্ন হয়েছে। দেশের সর্ববৃহৎ এই সেতু এখন উদ্বোধনের অপেক্ষায়। আরো বেশ কিছু বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। বিএনপির নেতৃত্বে দেশবিরোধী চক্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে না পেরে জাতীয় নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিএনপি-জামাত দেশে আবার নৈরাজ্য সৃষ্টির তৎপরতা চালাচ্ছে।

সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ্ আরো বলেন, কোনো ষড়যন্ত্রই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দমিয়ে রাখতে পারবে না। এ দেশে শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। জনগণ তাকেই দেশের যোগ্য নেতৃত্ব মনে করেন। জনগণ আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিয়ে টানা চতুর্থ বারের মতো ক্ষমতায় নিয়ে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন সাংসদ বাদশাহ্।

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশ যখন উন্নত দেশের কাতারে পৌঁছাতে যাচ্ছে, সকল ষড়যন্ত্র উপক্ষো করে পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। তখন দেশবিরোধী বিএনপি ও তার দোসররা শেখ হাসিনাকে হত্যার হুমকিসহ নানা রকম কটূক্তি করছেন। বক্তারা আরো বলেন, আওয়ামী লীগ ঠুনকে কোনো রাজনৈতিক দল নয়। দেশবিরোধীদের সকল ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সব স্তরের নেতাকর্মীরা মাঠে আছেন এবং থাকবেন। উপজেলার ১৪ ইউনিয়ন থেকে কয়েক হাজার নেতাকর্মী বিশাল মোটরসাইকেলের বহর নিয়ে এই সমাবেশে যোগ দেন।

জুন ০৪,২০২২ at ২১:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরসে/রারি