প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে চৌগাছায় আ’লীগ যুবলীগের বিক্ষোভ

চারবারের সফল প্রধানমন্ত্রী, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি, যুবদল ও মহিলাদলের কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে পৃথক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল সাড়ে পাঁচটায় উপজেলা আওয়ামী লীগের শহরের যশোর বাসস্ট্যান্ডের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে প্রতিবাদ সভা করে উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোস্তানিছুর রহমান বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন।

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ সহ-সভাপতি সহিদুল ইসলাম, সহ-সভাপতি কাউন্সিলর আতিয়ার রহমান, আলতাফ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, হুমায়ুন কবীর সোহেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, সহ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি ইউপি চেয়রম্যান আবুল কাশেম, ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান, উপজেলা সে¦চ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

এদিকে শনিবার বেলা ১১টায় উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে। উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়ের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন ও মিছিলে নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সহ-সভাপতি প্রভাষক অমেদুল ইসলাম ও আব্দুল হাকিম, যুগ্ম সম্পাদক আহসান হাবিব বাবু, উপজেলা ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ, শফিউর রহমান রাথিক মৃধা, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আসাদুল ইসলাম, নিতাই সরকার, উপজেলা যুবমহিলা লীগের সহ-সভাপতি রিপা খাতুন প্রমুখ।

জুন ০৪,২০২২ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি