বাইশারীতে মসজিদ কমিটির সভাপতির উপর অতর্কিত সন্ত্রাসী হামলা : নিন্দার জড়

নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের পেঠান আলী পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য আব্দুর রশিদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্র জানায়- শুক্রবার (৩ জুন) সকাল সাড়ে ১২টার দিকে বাইশারী ইউনিয়নের পেঠান আলী পাড়া জামে মসজিদের নিয়ন্ত্রণাধীন পুকুরে মাছের পোণা অবমুক্ত করা হচ্ছিল। এমন সময় হঠাৎ অত্র মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আব্দুর রশিদের উপর হামলা চালায় কুখ্যাত ডাকাত সাহাব উদ্দিনের ভাই মো.রফিক ও মোটরসাইকেল চোর সিন্ডিকেটের প্রধান এবং বহু মামলার আসামি আজিজুল হক পুতিয়া। হামলাকারীদের দাবি ওই পুকুরটি তাঁদের।

হামলায় আহত আব্দুর রশিদ বর্তমানে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তিনি এ ঘটনার ন্যায় বিচার কামনা করছেন।

এ প্রসঙ্গে বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম বলেন- পুকুরটি সরকারি। দীর্ঘ ৪৫ বছর ধরে পুকুরটি মজসিদ কর্তৃপক্ষ এবং মুসল্লিরা ব্যবহার করে আসছে। এ ব্যাপারে পরিষদেরও একটি রায় রয়েছে।

এদিকে এ ঘটনার পর আহত সহকর্মী আব্দুর রশিদকে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে যান নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। তাঁরা ঘটনায় দোষী ব্যক্তিদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। নাইক্ষ্যংছড়ি থানার ওসি টান্টু সাহা ঘটনা তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিবেন বলে জানান।

জুন ০৩,২০২২ at ২১:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আকা/রারি