স্বর্ণের দোকানে চুরিসহ একাধিক মামলার আসামী গ্রেফতার

ঝিনাইদহের কোটচাঁদপুরে ভবনের দেয়াল কেটে স্বর্ণের দোকানে চুরি মামলার ঘটনায় জড়িত সন্দেহে চুরি-ডাকাতিসহ একাধিক মামলার আসামী মামুন ও সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে পৌর শহরের বড়বামানদাহ গ্রামের মৃত রাজ্জাক মিয়ার ছেলে নাসিরুজ্জামান মামুন ও আদর্শ পাড়ার মোফাজ্জেল হোসেনের ছেলে সোহাগকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোটচাঁদপুর পৌর ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর আক্তারুজ্জামান লিটন জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রযুক্তির মাধ্যমে বড়বামানদাহ গ্রামের একটি আম বাগান থেকে মামুন ও সোহাগকে গ্রেফতার করাহয়েছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে রিমান্ড আবেদন করা হবে।

তদন্তকারী কর্মকর্তা জানান, মামুনের বিরুদ্ধে চুরি, ডাকাতি, মাদক, বিষ্ফোরকসহ ৮ টি মামলা রয়েছে। অন্যদিকে আসামী সোহাগের বিরুদ্ধে একই মামলাসহ ৬ টি মামলা রয়েছে। গত ১২ মে রাতে মেইন বাজারের পলাশ জুয়েলার্সে দূর্ধষ চুরির ঘটনা ঘটে। চোর চক্র নগদ অর্থসহ ৬ থেকে ৭ লক্ষাধিক টাকা মূল্যের স্বর্ণ নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় সাধারণ ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ও এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার। সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা। এ ঘটনায় কোটচাঁদপুর থানায় একটি চুরির মামলা করেন, জুয়েলার্স মালিক পলাশ কর্মকার।

জুন ০২,২০২২ at ২০:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি