নির্বাচনকে কেন্দ্র করে নারীকে কুপিয়ে জখম : আহত ২

ছবি : প্রতিকি

সুনামগঞ্জের তাহিরপুরে পূর্ব শত্রুতার জের ধরে সুফিয়া বেগম (৪০) নামে এক গৃহবধূকে রাতের আধারে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেছে দুর্বৃত্তরা।এ ঘটনায় তার মেয়ে স্বপ্না বেগম (২০) ও ছেলে কাউসার মিয়া (১৮) আহত হয়েছেন। মঙ্গলবার মধ্য রাতে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাম্মণগাঁও গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় সুফিয়া বেগমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।তার মেয়ে স্বপ্না বেগম ও নাতি কাউসার মিয়াকে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানাগেছে, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাম্মণগাঁও গ্রামে জয়নাল মিয়ার সঙ্গে গেল ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একই গ্রামের আজিজুল ইসলাম ও জুয়েল মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ২৮ মে বিকাল ৪টার দিকে আজিজুল ইসলাম ও জুয়েল মিয়ার লোকজন জয়নাল মিয়াকে বাজারে একা পেয়ে প্রকাশ্যে মারপিট করে।

আরো পড়ুন :
চলন্ত ট্রেনে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৩
বিদ্যালয় ও কলেজ কর্তৃপক্ষের অবহেলায় ৫৮ শিক্ষার্থীর পড়ালেখা অনিশ্চিত

‘এই ঘটনার রেস ধরে বুধবার দিবাগত মধ্য রাতে আজিজুল ইসলাম, জুয়েল মিয়াসহ তাদের সঙ্গীয়রা আহত জয়নাল মিয়ার বাড়ীতে এসে হামলা করে ভাংচুর চালায়।

এ সময় জয়নাল মিয়ার স্ত্রী সুফিয়া বেগম বাধা দিতে আসলে তাকে দাড়াঁলো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাত্ব করে আজিজুল গংরা।সুফিয়া বেগমকে বাঁচাতে আহন তার মেয়ে স্বপ্না ও তার নাতি কাউসার মিয়া।’

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার এর সত্যতা নিশ্চিত করে বলেন, নারীকে কুপিয়ে আহত করার সংবাদ পাওয়ার পর তাৎক্ষণিক মূহুর্তে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আহত নারীর স্বামী জয়নাল তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে ।

জুন ০১,২০২২ at ২১:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাহামু/রারি