মেহেরপুর আদালতে দুই পুলিশ সদস্যকে কিল-ঘুষি মারলেন আসামী

মেহেরপুরের আদালতে মাবুদ নামের এক আসামীর কিল ঘুষির আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। রবিবার (২৯ মে) দুপুরে মেহেরপুর নারী ও শিশু নির্যাতন আদালতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আসামী মাবুদকে আটক করা হয়েছে। সে নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলায় আদালতে হাজিরা দিতে গিয়েছিলো। আব্দুল মাবুদ গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন, পুলিশ কনস্টেবল আজিম ও রেজাউল ইসলাম। তাদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

আহত পুলিশ সদস্যরা জানান, আব্দুল মাবুদের স্ত্রী হাড়িয়াদহ গ্রামের জেসমিন খাতুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলার আসামি হিসেবে মাবুদ আদালতে হাজিরা দিতে যায়। মামলায় বাদি পক্ষের কয়েকজন স্বাক্ষ্য দিতে যায়। তাদেরকে উচ্চস্বরে হুমকি দেয় মাবুদ। এক পর্যায়ে মাবুদ উত্তেজিত হয়ে পড়লে আদালতে দায়িত্ব পালনকারী দুই পুলিশ সদস্য তাকে নিবৃত করার চেষ্টা করে। এতে মাবুদ তাদের উপর আক্রমণ করে। উপর্যুপরি কিল-ঘুষি দিয়ে পালানোর চেষ্টা করে মাবুদ। এসময় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

আরো পড়ুন:
ঢাবি ক্যাম্পাসের পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
ঝিকরগাছায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

এদিকে কিল ঘুষিতে সামান্য আহত পুলিশ সদস্য আজিম ও রেজাউলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদালতে কর্মরত পুলিশ পরিদর্শক গোলাম মোহাম্মদ জানান, সরকারি কাজে বাধা প্রদান ও আদালতে বিশৃংখলা সৃষ্টির দায়ে মাবুদের নামে নিয়মিত মামলা দায়ের করা হচ্ছে। তাকে থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণের প্রস্তুতি চলছে।

মে ২৯,২০২২ at ১৮:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মফর/জআ