স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার !

পটুয়াখালীর দুমকিতে স্ত্রীর শরীরে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যার ২০ঘন্টার ব্যবধানে অভিযুক্ত স্বামী জলিলকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়া জেলা পুলিশের একটি টিম জলিলকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করেছে।

এ তথ্য বাউফল-দুমকি সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. শাহেদ চৌধুরী নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনামতে কুষ্টিয়া জেলা পুলিশ সুপারের সহযোগিতায় স্বল্প সময়ের ব্যবধানে জলিলকে আমরা আটক করতে সক্ষম হই। জলিল কুষ্টিয়া জেলার মিরপুর থানার সামন্ত এলাকার নূর আলীর ছেলে।

আরো পড়ুন :
ফুলবাড়ীতে পৌর কাউন্সিলের বিরুদ্ধে মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন
নিথর দেহে শহীদ মিনারে গাফ্‌ফার চৌধুরী, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

উল্লেখ্য বৃহস্পতিবার (২৬ মে) গভীর রাতে পাষন্ড স্বামী জলিল উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের শ্বশুর (আবদুল মান্নান)’র ঘরে ঢুকে ঘুমন্ত ডিভোর্সি স্ত্রী ইতি আক্তারের শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে কৌশলে পালিয়ে যায়।

এতে অগ্নিদগ্ধ হয়ে ইতির মৃত্যু হয়। এব্যাপারে নিহত ইতি আক্তারের বাবা মান্নান খান বাদি হয়ে স্বাবেক জামাতা জলিলকে আসামি করে দুমকি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। দুমকি থানার অফিসার ইনচার্জ মো. আবদুস সালাম বলেন, দ্রুত জলিলকে দুমকি থানায় আনতে এসআইসহ পুলিশের একটি টিম কুষ্টিয়ায় পাঠানো হয়েছে।

মে ২৮,২০২২ at ১৫:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জউ/রারি