শার্শার শ্যামলাগাছি-জিরানগাছা ৩কি.মি. সংযোগ সড়কের উদ্বোধন করেন যুবলীগ নেতা নাজমুল

শার্শা উপজেলা শ্যামলাগাছি, জিরানগাছা, কাশিয়াডাঙ্গা ও মাটিপুকুরিয়া গ্রামের সাধারণ মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবী পূরন হয়েছে । ঐ এলাকার গরীব অসহায় ও খেটে খাওয়া মানুষের চলাচলের জন্য একটি রাস্তা প্রয়োজন ছিল।

এলাকার কৃষকদের মাঠের ধান নিয়ে আসা ও চলাচল করতে অনেক রাস্তা ঘুরে নাভারন হয়ে শার্শা বাজারে আসতে হত। এলাকার প্রায় ৩০ হাজার মানুষের মুখে হাসি ফুটাতে শার্শার কৃতি সন্তান কেন্দ্রীয় যুবলীগের সদস্য নাজমুল হাসানের উদ্যোগে নিজস্ব অর্থায়নে ১০ লক্ষ ব্যায়ে ৩ কিলোমিটার নতূন রাস্তা নির্মান করা হচ্ছে।

বৃহস্পতিবার (২৬ শে মে) সকালে শার্শা শ্যামলাগাছি গ্রামের মাঠের রাস্তা মুখ হতে জিরেনগাছা গ্রাম পর্যন্ত রাস্তাটি নির্মানের উদ্যোগের নেয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আলা উদ্দিন, সবেক ছাত্র নেতা হাজী বাবলু, নাভারণ ডগ্রী কলেজ সাবেক ছাত্রলীগের সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু, শার্শা উপজেলা যুবলীগের সদস্য কাজী মালেকুজ্জামান সুজনের, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নাভারণ ডিগ্রী কলেজ বিদ্যাঅনুরাগী সদস্য শাহরিন আলম বাদল, আওয়ামী মৎস্যজীবিলীগের শার্শা উপজেলা শাখার সভাপতি ওয়াহেদুজ্জামান, সাধারন সম্পাদক মারুফ হোসেন, কাশিয়াডাঙ্গা গ্রামের আওয়ামীলীগ নেতা রবিউল ইসলাম, হাজী মোস্তফা, আলমগীর হোসেন নেদা, যুবলীগ নেতা মফিজুর রহমান, কমিরুজ্জামান কবির, ডায়মন্ড মন্ডল, আলী কদর, বিল­াল হোসেন ও কাজী হুমায়ুন কবির প্রমূখ।

মে ২৬,২০২২ at ১৯:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমও/রারি