খেলতে গিয়ে নালায় পড়ে শিশুর মৃত্যু

প্রতিকি ছবি

নালার পাশে বসে খেলা করার সময় পানিতে পানিতে পড়ে যায় দুই শিশু। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আড়াই বছরের আয়শাকে মৃত ঘোষনা করেন। দ্রুত চিকিৎসায় প্রাণে বেঁচে যায় দুই বছরের শিশু রিয়ান। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে বাগেরহাটের শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম বানিয়াখালী গ্রামে।

নিহত আয়শা একই ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের তৌহিদ ফরাজী মেয়ে। বেঁচে যাওয়া রিয়ান পশ্চিম বানিয়াখারী গ্রামের সোহেল সিকদারের ছেলে। দুই শিশু সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন। পরিবার সূত্রে জানা যায়, কয়েকদিন আগে আয়শা তার মায়ের সঙ্গে নানা সোহেল সিকদারের বাড়ি বেড়াতে যায়। দুপুর ১২টার দিকে দুই শিশু বাড়ির একটি নালার পাশে খেরা করছিল।

আরো পড়ুন :
শরণখোলায় দুইটি হরিণের চামড়া ও দুইটি সিং উদ্ধার
কালীগঞ্জের ভূষণ স্কুলের শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীদের মানববন্ধন

এসময় হঠাৎ তারা নালায় পড়ে তলিয়ে যায়। দূর থেকে ঘটনাটি রিয়ানের দাদি দেখে বাড়ির লোকজন ডেকে এনে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে আয়শাকে মৃত ঘোষনা করা হয়। দ্রæত চিকিৎসায় রিয়ান সুস্থ হয়ে ওঠে।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রবিউল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই আয়শা মারা যায়। রিয়ান জীবিত থাকায় তাকে সঙ্গে সঙ্গে অক্সিজেন দেওয়া হলে সে বেঁচে যায়। রিয়ান বর্তমানে শঙ্কামুক্ত।

শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, শিশু মৃত্যু বিষয়টি থানায় অবহিত করেনি কেউ। এব্যাপারে খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মে ২৬,২০২২ at ১৮:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাইস/রারি