শরণখোলায় দুইটি হরিণের চামড়া ও দুইটি সিং উদ্ধার

শরণখোলায় দুইটি হরিণের চামড়া ও দুইটি সিং উদ্ধার করেছে বাগেরহাটের গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের সৌদি প্রবাসি আবুল বাশার খানের একটি নির্মানাধীন বাড়ি থেকে ওই চামড়া ও সিং উদ্ধার করা হয়। প্রতিপক্ষকে ফাঁসাতে একটি চক্র ওই চামড়া ও সিং রেখেছে বলে এলাকাবাসীর অভিযোগ।

বাগেরহাট গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরেশ হালদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল শরণখোলার উত্তর রাজাপুরের নির্মানাধীন ওই বাড়ি থেকে দুটি চামড়া ও দুটি সিং উদ্ধার করা হয়। তবে উদ্ধারের সময় মনে হয়েছে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য এটি একটি ষড়যন্ত্র। একারনে ওই সোর্সকে আটকের চেষ্টা করা হচ্ছে।

আরো পড়ুন :
নড়াইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ
৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা শুক্রবার

আবুল বাশার খানের ভাই রহিম খান জানান, তারা তিন ভাই সৌদি প্রবাসি। তাদের প্রতিবেশী সুলতান মাষ্টারের ছেলে মিরাজ খানকে আমরা সৌদি নিয়ে যাই। সৌদি নেয়ার পরে আকামা নিয়ে তাদের সাথে বিরোধ সৃষ্টি হয়। এরই জের হিসেবে আমাদের ফাঁসাতে এ কাজ করা হয়েছে।

সংশ্লিষ্ট ইউপি সদস্য হেলাল সর্দার জানান, দুই পক্ষের বিরোধ নিয়ে তিনি সালিস বৈঠক করেছেন। তবে হরিণের চামড়া রাখার বিষয়টি সন্দেহজনক। ইউপি চেয়ারম্যান আজমল হোসেন মুক্ত জানান, এটি একটি ষড়যন্ত্র। আবুল বাশারকে ফাঁসাতে প্রতিপক্ষরা হরিণের চামড়া ও সিং রেখেছে।

মে ২৬,২০২২ at ১৫:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি