কালীগঞ্জের ভূষণ স্কুলের শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীদের মানববন্ধন

স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনারকে জড়িয়ে কুচক্রী মহলের ষড়যন্ত্রমুলক, ভিত্তিহীন, মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে ঝিনাইদহের কালীগঞ্জের সরকারি নলডাঙ্গা ভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী ও কর্মচারীরা।

বৃহস্পতিবার ক্লাস শুরুর আগে তারা ভূষণ স্কুল রোডে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন। সরকারি নলডাঙ্গা ভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের আয়োজনে এ মানববন্ধনে শত শত শিক্ষক শিক্ষিকা এবং শিক্ষার্থীরা রাস্তায় দাড়িয়ে সাংসদের নামে অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবি জানান।

আরো পড়ুন :
ত্বকে উজ্জলতা ফেরাতে চান? তাহলে ঘুম থেকে উঠে এই ৫ নিয়ম
নড়াইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ

মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন সরকারি নলডাঙ্গা ভূষন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা, শিক্ষক জাফরুল ইসলাম এবং মনোয়ার হোসেন অসিমসহ অন্যান্য শিক্ষক শিক্ষীকাবৃন্দ।

বক্তাগন বলেন, সাংসদ আনোয়ারুল আজিম আনার আমাদের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন। তিনি ঝিনাইদহ-৪ আসনের উন্নয়নের কারীগর। কিন্তু একটি কুচক্রি মহল শেখ হাসিনার উন্নয়নকে বাধাগস্থ করতে এমপি আনারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমরা শিক্ষক এবং সূধী সমাজ ওই সকল ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাচ্ছি। তারা বলেন, সাংসদের নামে যারা অপ্রপ্রচার ষড়যন্ত্র করছেন তারা সাবধান হয়ে যান।

মে ২৬,২০২২ at ১৮:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বেহো/রারি