ক্ষেতলালে ওরিয়েন্টেশন কর্মশালা ও শিশু মেলা অনুষ্ঠিত

জয়পুরহাট জেলা তথ্য অফিসের আয়োজনে ক্ষেতলালে দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত ও শিশু মেলার উদ্বোধন হয়েছে। বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে এই কর্মশালা অনুষ্টিত হয়।

বুধবার (২৫ মে) জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা নিবার্হী কার্যালয়ের সহযোগিতায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) ১ম সংশোধন ” শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলা পরিষদের হলরুমে দিনব্যাপী করোনাকালে গর্ভবতী মা ও নবজাতকের স্বাস্থ্য সুরক্ষা, নারী ও শিশুর প্রতি সহিংসতা ও ডেঙ্গু প্রতিরোধ, ১৫টি জীবন তথ্য, ১০টি গুরুত্বপূর্ণ অভ্যাস, যৌতুক এবং বাল্যবিবাহ প্রতিরোধ, স্যানিটেশন, পরিবেশ ও জন্মনিবন্ধন, নিরাপদ মাতৃত্ব ইত্যাদি বিষয়ে দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা ও কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে দুই দিনব্যাপী শিশু মেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা তথ্য কর্মকর্তা রুপ কুমার বর্মন। জেলা তথ্য অফিসের উচ্চমান সহকারী ফরমান আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা. মোরশেদা খাতুন স্বপ্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহারুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন্নাহার গুন্না, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মহিউদ্দিন, ক্ষেতলাল মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ এর (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ এ্যামেলী আক্তার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার রায়, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, বরতারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন মন্ডল, সাংবাদিক আজিজার রহমান, হাসান আলী ও আখতারুজ্জামান তালুকদার, ব্র্যাক কর্মী রুমা আক্তার।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাছরীন জাহান, তথ্য কর্মকর্তা ইমরানা হক, বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি গৌতম নন্দী, ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর, মশিউর রহমান শামীম ও হাইকুল ইসলাম লেবু, সহকারী শিক্ষক আনোয়ারা খাতুন, জেলা তথ্য অফিসের অফিস সহকারী মিজানুর রহমান প্রমুখ।

মে ২৫,২০২২ at ২২:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি