গাবতলীতে চেয়াম্যান আলতাবের হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বগুড়ার গাবতলী সোনারায় ইউনিয়নের চেয়ারম্যান মো. মজিবুর রহমান আলতাবের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে ২৫ মে বিকেলে জামিরবাড়িয়া বাজার এলাকায় এলাকাবাসী আয়োজিত মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা করা হয়েছে।

মোহম্মদ আলী মাষ্টারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন চেয়ারম্যান মজিবুর রহমান আলতাবের পত্নী রুমা আকতার। সোনারায় ইউপি সদস্য হযরত আলী, নাছরিন আকতার বাবলী, কোহিনুর বেগম, চেয়ারম্যান আলতোব, যুবলীগনেতা লিটন মিয়া, জাহিদুল ইসলাম, আব্দুল জলিল, আতোয়ার রহমান, ছাইদজ্জামান, আকমল হোসেন, ওয়াহেদ আলী, আমিনুল ইসলাম, আজিজুর রহমান জিতুসহ বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গ প্রমুখ।

উল্লেখ্য, দুই লাখ টাকা চাঁদাদাবী ও মামলা তুলে না নেয়ায় চেয়ারম্যা মজিবুর রহমান আলতাবের উপর ২২ মে বেলা সাড়ে ১১ টায় গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদে এই হামলার ঘটনা ঘটে। হামলার সাথে সোনারায় ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য গজারিয়া গ্রামের পিতামৃত তবিবর রহমান মন্ডলের ছেলে পেস্তা মিয়া মন্ডল (৫০) ও ৪ নং ওয়ার্ডের মুছিখালি গ্রামের পিতামৃত আব্দুল কাদের মন্ডলের ছেলে রঞ্জু মিয়া মন্ডল (৪০), মাসুম, আমিনুর রহমান, বিপ্লব, আলীম, শাকিল, আকবর আলী, সালামসহ অজ্ঞাত আরো ১০/১২ জনের নামে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবুর রহমান আলতাব বাদী হয়ে মামলা করেছে।

মে ২৫,২০২২ at ২০:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি