ঝিকরগাছা থানার সোনাকুড় গ্রাম থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার

ছবি : প্রতিকি

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে যশোরে ঝিকরগাছার সোনাকুড় গ্রাম থেকে সখি বেগম (৪০) নামে এক গৃহবধুর মরদেহ উদ্বার করেছে ঝিকরগাছা থানার পুলিশ। নিহত সখি বেগম সোনাকুড় গ্রামের নিয়াম উদ্দিনের স্ত্রী ।

সোনাকুড় গ্রামের বাসিন্দারা জানায়, গত রোববার (১৫.০৫.২২) সন্ধ্যার আগে মনিরামপুর থানার পাঁচপোতা গ্রামে তিনি তার বাবার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। কিন্তু তিনি তার বাবার বাড়িতে যাননি ।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে সোনাকুড় গ্রামের আব্দুস সাত্তার এর লেবু বাগানে তার মরদেহ পাওয়া যায়। মরদেহের কপালে আঘাতের চিহ্ন আছে এবং পাশে বিষের বোতল পাওয়া গেছে । পরকীয়ার জের ধরে উক্ত হত্যাকান্ড সংঘটিত হতে পারে ধারণা করা হচ্ছে।

আরো পড়ুন :
এ নির্বাচনে বিএনপির প্রধানমন্ত্রী কে হবেন, জানালেন মোশাররফ
ঝিকরগাছা থানার সোনাকুড় গ্রাম থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার

সখি বেগমের স্বামী ২/৩ মাস পূর্বে বিদেশে থেকে বাড়িতে এসেছেন । খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্বার করে যশোর মর্গে প্রেরণ করেছেন।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত সাংবাদিকদের জানান, মরদেহ উদ্বার করে মর্গে পাঠানেো হয়েছে। কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা এখন বলা সম্ভব না। ঘটনাস্হলে, বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক কামরুজ্জামান জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে এলাকা থেকে নিয়ে আসা হয়েছে। তদন্তের স্বার্থে আর কিছু বলতে চাননি তিনি।

মে ১৬,২০২২ at ১৭:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি