আখক্ষেত থেকে অটো চালকের লাশ উদ্ধার

ছবি : প্রতিকি

নাটোরের লালপুর উপজেলার কদিমচিলন ইউনিয়নের পুকুর পাড়া এলাকার একটি আখ ক্ষেত থেকে খোরশেদ আলম মিলন (৩৫) নামের এক অটো চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১৫ মে) সন্ধ্যা ৬টার দিকে নিহতের লাশ টি উদ্ধার করা হয়। নিহত খোরশেদ পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকার ফকরুল ইসলামের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, ‘ভাড়া মারার জন্য শনিবার রাত সাড়ে ১১টার দিকে খোরশেদ আলম তার নিজের অটোবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। এর পরে রাতে আর বাড়িতে ফিরে আসে না খোরশেদ। পরে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও খোরশেদের সন্ধান পাননি।

আরো পড়ুন :
১১০ টাকায় সয়াবিন তেল বি‌ক্রির ঘোষণা স্থগিত
ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রাথী হিজলের ব্যবসায়ীক প্রতিষ্ঠান ভাংচুর

রবিবার সন্ধ্যায় কদিমচিলান বাজারে যাওয়ার রাস্তার ওপর তার ব্যবহৃত জুতা দেখতে পেয়ে আশে-পাশে খোঁজ করতে থাকেন। একপর্যয়ে পুকুর পাড়া এলাকার খালেকের বাড়ির পশে একটি আখ ক্ষেতে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লালপুর থানার পুলিশ গিয়ে লাশ টি উদ্ধার করে।

লালপুর থানার (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। বিশেষজ্ঞ দল এসে প্রাথমিক সুরতহাল ও নমুনা সংগ্রহের কাজ করছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।’

মে ১৫,২০২২ at ২২:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আর/রারি