ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রাথী হিজলের ব্যবসায়ীক প্রতিষ্ঠান ভাংচুর

ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ব্যবসায়ীক প্রতিষ্ঠান ভাংচুরের ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যা ৬ টার দিকে বঙ্গবন্ধু সড়কে একদল দুর্বত্তকারীরা ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রাথী কাইযুম শাহরিয়ার জাহেদী হিজলের ব্যবসায়ী প্রতিষ্ঠান কিংশুক বিপনী ভাংচুর করে ও প্রতিষ্ঠানে সামনে থাকা কিংশুক বিপনীর পিকআপ ভ্যান ভাংচুর করে দূর্বত্তকারীরা।

এ সময় স্বতন্ত্র প্রার্থী কাইয়ুম শাহরীয়ার জাহেদী হিজল নির্বাচনী প্রাচারনায় ব্যস্ত ছিলেন। কাইয়ুম শাহরীয়ার জাহেদী হিজল বলেন, আমি পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রাথী হওয়ার কারণে আমার ব্যবসায় প্রতিষ্ঠান ভাংচুর করেছে এবং আমার জীবননাশের আশংকা আছে। তিনি আরও বলেন আমার পিতা মুছা মিয়া একজন ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা। আমাদের পরিবারে গায়ে এক বিন্দু রক্ত থাকতেও আমি নির্বাচন থেকে পিছ পা হবো না।

এ ঘটনার পুর্বে ঝিনাইদহ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মতলেবুর রহমানের ছেলে ঝিনাইদহ পৌর বিএনপি সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান ইপিআর ও শাপলা কটন সোপের মালিক আসলাম তার দোকানে বসে ছিল।

এসময় কিছু উস্খখল যুবক মিসিল থেকে এসে তাদের মারধর করে। ইপিআর ও আসলাম ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি আছেন বলে তার পরিবারের পক্ষ থেকে বলা হয়। ঘটনার পরপরই পুলিশ প্রশাসনের উর্দ্ধোতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মে ১৫,২০২২ at ২১:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি