যশোর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হলে শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধু প্রেম জাগরিত করতে চান শিহাব

যশোর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হতে চান যশোর সরকারি পলিটেকনিক কলেজের টেলিকমিনেশন শেষ পর্বের ছাত্র ইনতিসাদ জামাম শিহাব। পারিবারিকভাবে শিহাব আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা আসাদুজ্জামান শাহিন উপশহর ইউনিয়ন যুবলীগের সাবেক সহ- সভাপতি ও মাতা নাজনিন আক্তার রুপা একজন গৃহিণী। ইনতিসাদ জামাম শিহাব জানান, ‘তিনি ২০১৫ সাল থেকে যশোর জেলা ছাত্রলীগের রাজনীতি শুরু করেন।

পারিবারিক অনুপ্রেরণায় স্কুল জীবন থেকে তার ছাত্রলীগের প্রতি প্রেমের জন্ম হয়। সেই প্রেমের টানেই তিনি ছাত্রলীগের কর্মী হিসেবে কাজ শুরু করেন। বর্তমানে যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব জামান নওশাদ পল্লবের নেতৃত্বে সক্রিয় আছেন। তারচাচা ফারুখ আহমেদ কচি যশোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষক সম্পাদক ।

আরেক চাচা নাজমুল হুদা পনি জেলা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক। তিনি ২০১৯ সালে বাংলাদেশ আওয়ামী ছাত্র পরিষদের যশোর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হয় এবং পরে ২০২০ সালে যশোর জেলা আওয়ামী ছাত্র পরিষদের সাধারন সম্পাদকের দায়িত্ব পান। সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলে তিনি সংগঠনটি

পরিচ্ছন্ন সংগঠনে পরিণত করবেন। সাধারণ ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধু প্রেম জাগরণে কাজ করবেন। শেখ হাসিনার নেতৃত্বে ছাত্রছাত্রীদের ঐক্যবদ্ধ করবেন। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে দেশপ্রেমের পাশাপাশি সঠিক ইতিহাস চর্চায় ছাত্রছাত্রীদের আগ্রহ বৃদ্ধি করার জন্য কাজ করবেন। বঙ্গবন্ধু’র ছাত্রলীগকে যেন কেউ বির্তকিত করতে না পারে সেই বিষয়ে সর্বদা সোচ্চার থাকবেন।

মে ১২,২০২২ at ১৯:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি