যে কারণে বড় ধরনের কর্মী ছাটাই করছে টুইটার!

অস্থির সময় পার করছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার। ধারণা করা হচ্ছে টুইটার বড় ধরনের কর্মী ছাটাই করতে যাচ্ছে। মালিকানা পরিবর্তন হওয়ার সঙ্গে সঙ্গে একাধিক বিষয়ে পরিবর্তন হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এরই মাঝে টুইটারের সিইও পরাগ আগরওয়ালের একটি মেইল নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে।

সম্প্রতি টুইটারের সব কর্মীর কাছে একটি মেইল পাঠিয়েছেন সিইও পরাগ আগরওযাল। সেখানে তিনি বলেন, প্রতিষ্ঠানের নেতৃত্ব দেওয়ার জন্য যেভাবে গঠিত রয়েছে সেখানে কিছু পরিবর্তন করা হতে পারে। সংস্থার সব কর্মীরা যেন পুরো বিষয়টি সম্পর্কে অবগত থাকেন।

এ বিষয়ে দ্য ভার্জের একটি প্রতিবেদন বলা হয়েছে, পরাগ আগরওয়াল তার কর্মীদের জানিয়েছেন, কনজুমার প্রডাক্ট লিডার কায়ভন বেকপুর এবং রেভেনিউ প্রডাক্ট প্রধান ব্রুজ ফালাক তাড়াতাড়ি সংস্থা ছেড়ে দেবে।

এছাড়াও টুইটারের পক্ষ থেকে সব ধরনের নিয়োগ বন্ধ রাখা হয়েছে। পরাগ আগরওয়াল নিজের করা ই-মেইলে বাজেট সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথাও জানিয়েছেন।

আরো পড়ুন:
পি কে হালদার গ্রেফতার
যে সাত বিভাগে ভারি বৃষ্টি, কালবৈশাখীর আশঙ্কা

এ বিষয়ে কনজুমার প্রডাক্ট লিডার কায়ভন বেকপুর নিজের হ্যান্ডেল থেকে একটি টুইট করেছেন। সেখানে তিনি লেখেন, ৭ বছরেরও বেশি সময় পর আমি সংস্থা ছাড়ছি। সেই টুইটের নীচে রিপ্লাই করেন সংস্থার সিইও। সেখানে তিনি লেখেন, ‌টুইটারে আপনার অনেক প্রভাব রয়েছে। আপনি যা করেছেন তাতে আমরা আপ্লুত। আপনার সঙ্গে কাজ করে আমরা আনন্দিত।

যদিও টুইটার ডিল সাময়িক স্থগিত রেখেছেন ইলন মাস্ক। শুক্রবার একটি টুইট করে একথা জানিয়েছেন তিনি। স্প্যাম এবং ফেক অ্যাকাউন্ট সংক্রান্ত বিষয়ের জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মে ১৪,২০২২ at ১৬:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ঢাপ/জআ