সিলিং ফ্যানে কপাল ফাটলো মুরাদের

সিলিংফ্যান খুলে পড়ে কপাল ফেটেছে আলোচিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান। বৃহস্পতিবার রাতে জামালপুরের সরিষাবাড়ীর আওনা ইউনিয়নের দৌলতপুরে নিজ বাড়িতে এ দুর্ঘটনার শিকার হন তিনি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজবংশী বলেন, ‘সিলিং ফ্যান মাথায় পড়ে মুরাদ হাসানের গুরুতর আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতাল থেকে একটি চিকিৎসক দল মুরাদ হাসানের বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন। তার কপালে তিনটি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।’

আরো পড়ুন :
মাদারীপুরে ঢাকামুখী যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষ, আহত ১৫
মেদ ঝরিয়ে ওজন কমায় হলুদ

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, স্থানীয় সংসদ সদস্য এবং সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি দীর্ঘদিন যাবত উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়ি অবস্থান করছে। বৃহস্পতিবার রাতে বাসার নিচে বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় চিকিৎসা নিতে আসা বৃদ্ধের ব্যবস্থাপত্র করার সময় ফ্যানে বিকট শব্দ হয়। পরে উপরে সিলিংফ্যান জিআইতার ছিড়ে ঝুলতে দেখতে পান তিনি।

এ সময় বৃদ্ধকে বাঁচাতে গেলে তার মাথার উপর পড়ে। এতে কপালে আঘাত লেগে তিনি গুরুতর আহত হন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়।

এ ব্যাপারে মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপি মহোদয়ের কপাল ফেটে যায়। তবে এখন বর্তমানে তিনি আশঙ্কা মুক্ত রয়েছেন।

মে ১৩,২০২২ at ১৫:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রানি/রারি