জাহাঙ্গীরনগরে বেহাল রাস্তা সংস্কার করল ছাত্রলীগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি বেহাল রাস্তা সংস্কার করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আল বেরুনী হল ইউনিট এই কর্মতৎপরতা শুরু করে।

পরে, আল বেরুনী হল সংলগ্ন রাস্তায় কর্মসূচি পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান এবং শাখা ছাত্রলীগের সভাপতি আখতারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন।

আল বেরুনী হল ছাত্রলীগের কর্মী মো. সোহেল রানা বলেন, ‘গত কয়েকদিনের বৃষ্টিতে পানি জমে কাদায় রাস্তার বেহাল অবস্থা হয়। এতে ছোটোখাটো এক্সিডেন্ট হওয়ায় আল-বেরুনী হল ছাত্রলীগের নেতাকর্মীরা উদ্যোগ গ্রহণ করেছি।

আরো পড়ুন :
রাণীশংকৈলে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু
কোটচাঁদপুরে ভারপ্রাপ্ত কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা

নিজেরা একসাথে পরিশ্রম করেছি তাই কাজটি করতে পেরেছি। জাতির যেকোন প্রয়োজনে নিজ কাঁধে দায়িত্ব তুলে নেওয়া সংগঠনের নাম বাংলাদেশ ছাত্রলীগ। আজ এনাম ভাইয়ের নেতৃত্বে জনসাধারণের কথা চিন্তা করে রাস্তার কাজ করে আল-বেরুনী হল ছাত্রলীগ।’

এ বিষয়ে আল বেরুনী হল ছাত্রনেতা এনামুল হক এনাম বলেন, ‘এই রাস্তা দিয়ে বিশ্ববিদ্যালয়ের ভেতর ও বাইরের সাধারণ মানুষেরা চলাফেরা করেন। কিন্তু অতিবৃষ্টির কারণে রাস্তায় খানাখন্দ তৈরি হয়েছে। ফলে রাস্তার বেহাল অবস্থার কারণে জনসাধারণের অসুবিধে হচ্ছিলো। এসব বিবেচনায় আল বেরুনী হল ছাত্রলীগ রাস্তাটা সংস্কারের উদ্যোগ গ্রহণ করে। ছাত্রলীগ নেতাকর্মীদের সহযোগিতায় এই কর্মসূচি বাস্তবায়ন হয়।’

কর্মতৎপরতায় আরও অংশগ্রহণ করেন ইমরান আহমেদ, পরশ সাহা, রিংকু সরকারসহ প্রায় অর্ধশতাধিক ছাত্রলীগ কর্মী।

মে ১২,২০২২ at ২১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাউ/রারি