চৌগাছায় তিন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

যশোরের চৌগাছায় তিন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ডালিম হোসেন (৫০) নামে একব্যক্তি নিহত এবং তার স্ত্রী উষা বেগম (৩৫) আহত হয়েছেন। নিহত ডালিম উপজেলার ফুলসারা গ্রামের আরশাদ মাস্টারের ছেলে।

বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে চৌগাছা-যশোর সড়কের কড়ইতলা বাজারে এ দুঘর্টনা ঘটে। প্রত্যক্ষদর্শী কড়ইতলা বাজারের দোকানী ফারুক হোসেন বলেন, ডালিম হোসেন স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে চৌগাছা থেকে যশোর সড়ক ধরে নিজের বাড়ি ফুলসারা গ্রামে যাচ্ছিলেন।

কড়ইতলা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে দুটি মোটরসাইকেলে চারজন পাশাপাশি আসার সময় তাদের মুখোমুখি সংঘর্ষ হলে ডালিম মারাত্মক আহত হয় এবং তার স্ত্রীর পা ভেঙ্গে যায়। অন্য মোটরসাইকেল আরোহীরা সামান্য আহত হয়।

আরো পড়ুন :
ভুয়া নিয়োগপত্র দিয়ে ৫ লাখ টাকা আত্মসাৎ, তিনজনের বিরুদ্ধে মামলা
সরকারি কর্মকর্তাদের বিদেশ সফর বন্ধ

দ্রুতই স্থানীয়রা ঘটনাস্থলের পাশেই চৌগাছা ফায়ার সার্ভিস অফিস অফিসে সংবাদ দিলে তার আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। ডালিমের অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হানপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা।

সেখান থেকে আরো উন্নত চিকিৎসার জন্য শহরের একটি বেসরকারি হাসপাতালে নেন ডালিমের স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর বারোটার দিকে তার মৃত্যু হয়। তার স্ত্রী যশোর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মে ১২,২০২২ at ১৯:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি