পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো এক বৃদ্ধা, আহত ৪

ছবি : প্রতিকি

কক্সবাজারের পেকুয়ায় সিএনজি অটোরিকশা ও পাজারো প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মুর্তজা বেগম (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ৪ জন যাত্রী মারাত্নক আহত হয়। আহতরা হলেন নিহত মর্তুজা বেগমের মেয়ে মুন্নী আক্তার, জামাতা আতিকুর রহমান ও নাতি তোফায়েল আহমেদ।

স্থানীয়রা আহতদের কে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

১২ মে সকাল ১১ টায় বরইতলী -পেকুয়া- মগনামা শেখ হাসিনা বানৌজা সড়কের পেকুয়া আশরাফুল উলুম মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মর্তুজা বেগম কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কিরণ পাড়া গ্রামের নুরুল হকের স্ত্রী।

আরো পড়ুন :
কে এই নতুন প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহে?
বিনম্র শ্রদ্ধায় পাবনার সাতবাড়িয়া গণহত্যা দিবস পালন

প্রত্যক্ষদর্শী ছরওয়ারউদ্দীন জানান, মগনামা থেকে পেকুয়া দিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল একটি যাত্রীবাহি সিএনজি অটোরিকশা। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি পাজেরো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি সিএনজি অটোরিকশা কে জোরে ধাক্কা দেয়। এ সময় সিএনজি অটোরিকশার ভিতরে থাকা যাত্রীগুলো হতাহত হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করে। তবে দূর্ঘটনা কবলিত গাড়ীর কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি দুইটি জব্দ করেছে এবং নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

মে ১২,২০২২ at ১৬:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমজু/রারি