কাজিপুরে বেগম আমিনা মনসুর সরকারি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে নবীন বরণ ও অরিয়েন্টেশন ক্লাস উদ্বোধন

সিরাজগঞ্জের কাজিপুরে নব নির্মিত বেগম আমিনা মনসুর সরকারি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এ নবীন বরণ ও অরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়।

বুধবার (১১ মে) দুপুরে অধ্যক্ষ ইঞ্জিনিয়ার সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে এমপি জয় বলেন, আত্ম মানবতার সেবায় সার্বক্ষণিক নিয়োজিত ছিলেন আমার পিতা জননেতা মোহাম্মদ নাসিম। কাজিপুরের গরিব দুঃখী মানুষের কথা বিবেচনা করে তিনি একে একে প্রতিষ্ঠা করেছেন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান।

আরো পড়ুন :
বিনা অভিজ্ঞতায় চাকরি দিচ্ছে ইবনে সিনা
ফুলবাড়ীতে সয়াবিন তেল বেশি দামে বিক্রির অপরাধে জরিমানা আদায়

যাতে করে অসহায় পরিবারের সন্তানদের দূরে গিয়ে শিক্ষা নিতে না হয়। তারই ধারাবাহিকতায় আজ কাজিপুরে আর একটি কর্মমুখী শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হওয়ায় এর সুফল এই অঞ্চলের মানুষ পাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, পৌর মেয়র আ. হান্নান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদ্দিন মাস্টার, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এবিএম হুমায়ূন কবির, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত পিপিএম প্রমূখ।

মে ১১,২০২২ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/রারি