ক্ষেতলালে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেন- হুইপ স্বপন

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় আকস্মিক কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারের মাঝে ঢেউটিনসহ চেক এবং ক্যান্সার, কিডনী ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৮ জনের মাঝে ৪ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে ওইসব ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

মঙ্গলবার (১০ মে) ক্ষেতলাল উপজেলার আকস্মিক কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারের প্রত্যেকের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় ১ বান্ডিল ঢেউটিনসহ ৩ হাজার টাকার একাউন্ট পেয়ি চেক বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে ওইসব ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও এবং উপজেলা সমাজসেবা কতৃক ক্যান্সার, কিডনী ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৮ জনের মাঝে ৪ লাখ টাকার চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

আরো পড়ুন :
চৌগাছায় কপোতাক্ষ নদ খনন নিয়ে জনমনে নানা প্রশ্ন উদ্ধার হচ্ছে না
সিরাজগঞ্জের সদরের কুড়ালিয়ায় শত্রুতা করে গরুর খামার ঘর ভাংচুরের অভিযোগ

এ সময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারন সম্পাদক জাকির হোসেন, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সহ সভাপতি মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার, সাবেক উপজেলা চেয়ারম্যান তাইফুল ইসলাম তালুকদার, কালাই উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন, ক্ষেতলাল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন পাপন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছফিউল্লা সরকার, কৃষি কর্মকর্তা জাহিদুর রহমান, সমাজসেবা কর্মকর্তা নাজমুল খাঁ, স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ বলেন, আনুষ্ঠানিকভাবে আকস্মিক কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারের মাঝে ঢেউটিনসহ চেক বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন ঈদের পূর্বেও ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারকে ২০ কেজি করে চাল দেয়া হয়েছে।

মে ১০,২০২২ at ২১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি